তেঁতুলিয়া নদীতে নৌকাডুবিতে শিশুর মৃত্যু, মা-বোন নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ১২:১৮ পিএম, ২৬ আগস্ট ২০১৮
ফাইল ছবি

ভোলার তেঁতুলিয়া নদীতে নৌকাডুবিতে তায়েবা বেগম নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশু তায়েবার মা নুরুন্নাহার বেগম (৩০) ও বড় বোন জাহানারা বেগম (৭) নিখোঁজ রয়েছেন।

শনিবার রাতে ভেদুরিয়া লঞ্চঘাট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ নুরুন্নাহার বেগম বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার শ্রীপুর এলাকার বাসিন্দা বাহাদুর মাতুব্বরের স্ত্রী।

বাহাদুর মাতুব্বরের প্রতিবেশী ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান জানান, বাহাদুর মাতুব্বরের স্ত্রী ও দুই মেয়েসহ স্বজনরা ভোলার ব্যাংকের হাট থেকে নৌকা যোগে মেহেন্দীগঞ্জ উপজেলার শ্রীপুরে ফিরছিলেন। নৌকায় ১০-১২ জন যাত্রী ছিল। ভোলার ভেদুরিয়া লঞ্চঘাট সংলগ্ন তেতুলিয়া নদীতে তীব্র স্রোত ও ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। নৌকার অন্য যাত্রীরা সাতরে তীরে উঠতে পারলেও নুরুন্নাহার বেগম তার দুই মেয়ে তায়েবা এবং জাহানারা নিখোঁজ ছিল। কিছুক্ষণ পর জেলারা তায়েবার মরদেহ উদ্ধার করে। ঘটনার পর পর জেলারা নদীতে তল্লাশী শুরু করে। তবে রোববার বেলা ১১টা পর্যন্ত নিখোঁজদের সন্ধান মেলেনি বলে জানান তিনি।

মেহেন্দীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন খান জানান, বিষয়টি তিনি সকালে জেনেছেন। দুর্ঘটনাস্থল ভোলায় তাই সংশ্লিষ্ট থানাকে দুর্ঘটনার বিষয়টি অবহিত করে উদ্ধার তৎপরতাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন।

সাইফ আমীন/আরএ/পিআর

আপনার মতামত লিখুন :