মাদক সম্রাজ্ঞী শিল্পী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৮

নরসিংদীতে মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত শিল্পী বেগমকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার শেখেরচর মাজার বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

গ্রেফতার শিল্পী বেগম মাধবদী থানাধীন মেহেরপাড়া ইউনিয়নের সর্প নৈগোর এলাকার মৃত অলি মাহমুদ ওরফে ফালাইন্নার মেয়ে। তার স্বামীর নাম জাহাঙ্গীর আলম। তিনি জেলা পুলিশের মোস্ট ওয়ান্টেড মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৭টি মাদকের মামলা রয়েছে।

নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, দীর্ঘদিন যাবত মোস্ট ওয়ান্টেড মাদক ব্যবসায়ী শিল্পী বেগমকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছিল পুলিশ। সে যেখানে বসবাস করে সেখানে লোকজনের চোখ ফাকি দিয়ে অভিযান চালানো সম্ভব হয় না। যার ফলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে স্থান করে পরিবর্তন করে ফেলতো। অন্যদিকে শিল্পির কোনো ছবি না থাকায় অনেক নারীর ভিড়ে তাকে শনাক্ত করাও কঠিন ছিল। অবশেষে গোপন সংবাদের ভিক্তিতে জেলা গোয়েন্দা পুলিশ শেখেরচর থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফফার বলেন, এ ঘটনায় মাধবদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। এই মামলায় ৫ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সঞ্জিত সাহা/আরএআর/জেআইএম