এরশাদের সঙ্গে পারভীন ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:০৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৮

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের আহ্বানে সাড়া দিয়ে তার বাসভবনে দেখা করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান। এ সময় এইচ এম এরশাদ পারভীন ওসমানের কাছ থেকে তার পারিবারিক খোঁজখবরসহ রাজনৈতিক খোঁজখবর নেন।

গতকাল বুধবার রাতে এরশাদের বাসভবনে গিয়ে তার সঙ্গে দেখা করেন পারভীন ওসমান। পারভীন ওসমানের ছেলে আজমেরী ওসমান তার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এ তথ্য জানান।

এ সময় বিভিন্ন বিষয়ে পারভীন ওসমানের সঙ্গে এরশাদের আলোচনা হয়। আলোচনায় শুরুতেই প্রয়াত এমপি নাসিম ওসমানের সঙ্গে কাটানো মুহূর্তগুলোর স্মৃতিচারণ করেন এরশাদ।

এ সময় এরশাদ পারভীন ওসমানের পারিবারিক খোঁজখবর নেন। পাশাপাশি নারায়ণগঞ্জে জাতীয় পার্টির অবস্থান সম্পর্কেও জিজ্ঞেস করেন এরশাদ। আলোচনার একপর্যায়ে পারভীন ওসমানকে আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাঠে কাজ করার দিক নির্দেশনা দেন।

উল্লেখ্য, প্রয়াত এমপি এ কে এম নাসিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসন থেকে লাঙল প্রতীকে ৪ বারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। ২০১৪ সালের ৩০ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নাসিম ওসমান।

পরবর্তীতে নারায়ণগঞ্জ-৫ আসনের উপনির্বাচনে লাঙল প্রতীকে নির্বাচিত হন তারই ভাই এ কে এম সেলিম ওসমান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে লাঙল প্রতীকে মনোনয়ন প্রত্যাশী নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান।

এএম/পিআর