চুরি করতে গিয়ে ধরা পড়ায় যুবকের বিষপান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮
প্রতীকী ছবি

রাজশাহীতে চুরি করতে গিয়ে ধরা পড়ার পর লোকলজ্জায় রাসেল আহমেদ (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। মৃত রাসেল নগরীর পশ্চিম বুধপাড়া এলাকার আবদুর রশিদের ছেলে।

শুক্রবার রাত ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে রাত ১১টার দিকে একই এলাকার আবুল কালাম আজাদের বাড়িতে চুরি করতে গিয়ে ধরা পড়েন রাসেল। পরে গৃহকর্তা এলাকাবাসীর সহায়তায় তাকে স্বজনদের জিম্মায় দেন। এরপর ওই যুবক বাড়িতে গিয়ে বিষপান করেন।

তবে রাসেলের স্ত্রী আলেয়া বেগমের দাবি, তার স্বামীকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করা হয়েছিল। বাড়ি ফিরে তিনি কথা বলতে পারছিলেন না। পরে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানেই তিনি মারা যান।

নগরীর মতিহার থানার উপপরিদর্শক তাজ উদ্দিন জানান, মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। রাতেই মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়। পরে শনিবার দুপুরে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেন, এলাকায় আগে থেকেই ছোটখাটো চুরির সঙ্গে জড়িত ছিলেন রাসেল। তবে কখনও তিনি ধরা পড়েননি। শুক্রবার রাতে ধরা পড়ার পর এলাকায় ঘটনাটি প্রচার হয়ে যায়। লোক লজ্জায় তিনি পরে বিষপান করেন।

এ বিষয়ে নগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন বলেন, এ ঘটনায় ওই যুবকের স্বজনরা থানায় অপমৃত্যু মামলা দিয়েছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আইনত ব্যবস্থা নেবে পুলিশ।

ফেরদৌস সিদ্দিকী/আরএ/এমএস

আপনার মতামত লিখুন :