আপনাদের আমলনামা প্রধানমন্ত্রীর হাতে : কাদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা যে ওয়াদা করি তার বরখেলাপ করি না। ইতোমধ্যে পদ্মা সেতুর ৬০ ভাগ কাজ সম্পন্ন করার মাধ্যমে শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালি বীরের জাতি চোরের জাতি নয়।

তিনি বলেন, এক পদ্মার কাজ শেষ হলে শুরু হবে আরেক পদ্মার সেতুর কাজ। যার প্রক্রিয়া শুরু হয়েছে। দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শেখ হাসিনার হাত ধরেই হবে। নিজেদের টাকায় পদ্মা সেতুর ৬০ ভাগ কাজ শেষ হয়েছে। আসলেই শেখ হাসিনা বাপের বেটি। যা বলেন তাই করেন।

বুধবার বিকেল ৩টার দিকে রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি উন্নয়ন চোখে দেখে না। এমন কোনো উন্নয়ন কী আছে যা দেখিয়ে মানুষের কাছে ভোট চাইতে যাবে বিএনপি। উন্নয়ন নয় দুর্নীতিকে বিশ্বাস করে বিএনপি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, দল করলে মনোনয়ন চাইতেই পারেন। কিন্তু আপনাদের আমলনামা প্রধানমন্ত্রীর হাতে। যার যোগ্যতা ও জনপ্রিয়তা আছে তাকেই মনোনয়ন দেয়া হবে। কেউ আওয়ামী লীগের শত্রু হবেন না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় হবেই। তা কেউ ঠেকাতে পারবে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি মো. জিল্লুল হাকিমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর আলী মর্জি, সহ-সভাপতি ফকির আব্দুল জব্বার ও যুগ্ম-সম্পাদক কাজী ইরাদত আলী প্রমুখ।

রুবেলুর রহমান/এএম/এমএস

আপনার মতামত লিখুন :