ট্রেনে কাটা পড়ে পলিটেকনিক ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৮:২২ এএম, ১৩ অক্টোবর ২০১৮

রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী মামুন অর রশিদ (২২) নিহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত মামুন রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের মেকানিক্যাল টেকনোলজি বিভাগের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। তিনি রংপুরের পীরগঞ্জ উপজেলার ছত্রাহার এলাকার হাফিজুর রহমানের ছেলে।

এর আগে শুক্রবার রাত ৯টার দিকে নগরীর বর্ণালী এলাকায় ট্রেনের ধাক্কায় রেললাইনের ওপর পরে যান মামুন। এ সময় তার বাম হাত রেললাইনে পড়ে কনুইয়ের কাছাকাছি পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পান তিনি।স্থানীয়রা উদ্ধার করে তখনই তাকে রামেক হাসপাতালে নেন।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপপরিদর্শক রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আশঙ্কাজনক অবস্থায় মামুন হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তিনি মারা যান। রাতেই তার মরদেহ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল বলেন, রহনপুর থেকে ছেড়ে আসা মেইল ট্রেন বর্ণালী রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় ওই যুবক অসাবধানতাবশত রেললাইন পার হতে গিয়ে কাটা পড়েন। খবর পেয়ে পুলিশ পৌঁছার আগেই তাকে হাসপাতালে নেন স্থানীয়রা। এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

ফেরদৌস সিদ্দিকী/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :