অবশেষে ধরা পড়ল ওয়াজেদুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ১৩ অক্টোবর ২০১৮
প্রতীকী ছবি

রংপুরে পুলিশের হেফাজত থেকে হ্যান্ডকাপসহ পালানোর ৩ ঘণ্টা পর ওয়াজেদুল ইসলাম (৪২) নামে মাদক মামলার এক আসামিকে ধরতে সক্ষম হয়েছে পুলিশ।

শনিবার বেলা ৩টার দিকে সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের বদরগঞ্জ-রংপুর সড়কের ডালিয়া ব্রিজ নামক এলাকা থেকে ওই আসামির পালানোর অভিযোগ ওঠে। ওয়াজেদুল ইসলামের বাড়ি বদরগঞ্জের মধুপুর ইউনিয়নের রামনাথপুর দোলাপাড়া গ্রামে।

পুলিশ জানায়, মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ওয়াজেদুল ইসলামকে শুক্রবার রাতে আটক করে পুলিশ। পরে তার বিরুদ্ধে মামলা দায়েরের পর শনিবার দুপুরে ইজিবাইকে করে দুই পুলিশ সদস্য তাকে রংপুর আদালতে নিয়ে যাচ্ছিলেন। এ সময় উল্লেখিত এলাকায় পৌঁছে প্রকৃতির ডাকে সাঁড়া দেবার কথা বলে ইজিবাইক থেকে নেমে হ্যান্ডকাপ পড়া অবস্থায় পালিয়ে যান ওয়াজেদুল। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যা ৬টার দিকে মোমিনপুরের একটি আখখেতে লুকিয়ে থাকা অবস্থায় তাকে ধরতে সক্ষম হয়।

পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, ওয়াজেদুল একজন চিন্হিত মাদক ব্যবসায়ী। দুপুরে আদালতে নিয়ে যাবার সময় তিনি পালিয়েছিলেন। পরে তাকে ধরতে সক্ষম হয়েছে পুলিশ।

জিতু কবীর/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :