সম্মানী ভাতা নেবেন না মেয়র সাদিক আব্দুল্লাহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২৩ অক্টোবর ২০১৮

সিটি কর্পোরেশনের দেনা পরিশোধ না হওয়া পর্যন্ত নিজের সম্মানী ভাতা না নেয়ার কথা জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। মঙ্গলবার বিকেলে দায়িত্বভার গ্রহনের পর সাংবাদকদের তিনি এ কথা বলেন।

মেয়র সাদিক আব্দুল্লাহ জানান, সিটি কর্পোরেশনের দেনার পরিমাণ কয়েকশ কোটি টাকা। তাই এগুলো পরিশোধের ব্যাপারে তিনি উদ্যোগ নেবেন। এছাড়া অতীতে সিটি কর্পোরেশনে কোনো দুর্নীতি হয়ে থাকলে তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও জানান, তিনি কোনো পয়সা (পার্সেন্টেজ) নেবেন না, তাই কারও দুর্নীতি সহ্য করবেন না। আইন অনুযায়ী সিটি কর্পোরেশন পরিচালিত হবে। সিটি কর্পোরেশনের কোনো কাউন্সিলরকেও ঠিকাদারী কাজ করতে দেয়া হবে না।

নগরীর ভঙ্গুর রাস্তাঘাটসহ অবকাঠামো পুনরায় নির্মাণ ও মেরামত, বর্ধিত এলাকার উন্নয়ন এবং নগরীকে মাদকমুক্ত করতে বিশেষ উদ্যোগ নেয়ার কথা বলেন মেয়র সাদিক আবদুল্লাহ।

অনুষ্ঠানে বরিশাল-২ আসনের সংসদ সদস্য তালুকদার মো ইউনুস, বিভাগীয় কমিশনার রামচন্দ্র দাস, ডিআইজি শফিকুল ইসলাম, পুলিশ কমিশনার মোশারফ হোসেন, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে নগর ভবন চত্বরে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আয়োজিত মেয়র ও কাউন্সিলরদের জন্য অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাইফ আমীন/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :