নির্বাচনী বাস মিস করবে জাতীয় ঐক্যফ্রন্ট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:২৬ পিএম, ১০ নভেম্বর ২০১৮

ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, নির্বাচনের যে তফসিল ঘোষণা করা হয়েছে আমরা তার পক্ষে। জাতীয় ঐক্যফ্রন্টের উচিত তফসিল অনুযায়ী নির্বাচনে অংশ নেয়া। যদি না আসে তাহলে ২০১৪ সালের মতো নির্বাচনী বাস মিস করবে তারা।

শনিবার বিকেলে বরিশালের উজিরপুর উপজেলার ভবানীপুর হাজি তাহের উদ্দিন ডিগ্রি কলেজ মাঠে ওয়ার্কার্স পার্টির এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রাশেদ খান মেনন বলেন, ১০ বছর আগে তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা নির্বাচনী মাঠে থাকবে।

উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক কমরেড ফায়জুল হক ফারাহীন বালীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড নজরুল হক নীলু, সম্পাদক শেখ মোহাম্মদ টিপু সুলতান এমপি, যুবমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল আহাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কমরেড সীমা রানী শীল, সদস্য জাহিদ হোসেন ফারুক, এইচ এম হারুন ও বরিশাল-২ আসনের ওয়ার্কার্স পার্টি মনোনীত প্রার্থী যুবমৈত্রী নেতা জহুরুল ইসলাম টুটুল প্রমুখ।

সাইফ আমীন/এএম/পিআর

আপনার মতামত লিখুন :