বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ১০:২৬ পিএম, ১৯ নভেম্বর ২০১৮

রাজশাহীর পুঠিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিফাত কায়সার রাজু (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের উপজেলার বিড়ালদহ মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিফাত কায়সার রাজু জেলার বাগমারা উপজেলার তকিপুর গ্রামের আবদুল খালেকের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন একই উপজেলার বাসতিয়াপাড়া এলাকার আক্কাস আলীর ছেলে মাসুদ রানা (২৩)। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

পবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, বিকেলে বাগমারার তাহেরপুর পৌর এলাকা থেকে রাজশাহী শহরের দিকে যাচ্ছিলেন ওই দুই মোটরসাইকেল আরোহী। পুঠিয়ার বিড়ালদহ মাজার এলাকায় ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলসের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব ১১-৮৮২২) সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান চালকের আসনে থাকা রিফাত কায়সার রাজু। গুরুতর আহত অপর আরোহী মাসুদকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। এছাড়া দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। এনিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/বিএ

আপনার মতামত লিখুন :