সিলেটে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২৬ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১০:৪৪ এএম, ২১ নভেম্বর ২০১৮

একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে সিলেটে এ পর্যন্ত ২৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সিলেটের সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন স্বতন্ত্র দুই প্রার্থী। এরা হলেন, সিলেট-১ আসনে মো. শাহ জাহান মিয়া এবং সিলেট-৩ আসনে জামায়াত নেতা মাওলানা লোকমান আহমদ।

গত ১৮ নভেম্বর থেকে মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু করে সিলেট জেলা নির্বাচন অফিস। এ পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন- সিলেট-১ আসনে ইসলামী আন্দোলনের রেদওয়ানুল হক। সিলেট-২ আসনে আওয়ামী লীগের শফিকুর রহমান চৌধুরী, জাতীয় পার্টির ইয়াহইয়া চৌধুরী, স্বতন্ত্র এনামুল হক, বিএনপির তাহসিনা রুশদী চেীধুরী, খেলাফত মজলিসের মুনতাছির আলী, স্বতন্ত্র মো. আমির উদ্দিন, আওয়ামী লীগের মো. আনোয়ারুজ্জামান এবং বিএনপির মো. আবরার ইলিয়াস।

সিলেট-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন- জুনায়েদ আহমদ স্বতন্ত্র, মাহমুদ উস সামাদ আওয়ামী লীগ, দিলওয়ার হোসেন খেলাফত মজলিস, মতিন বাদশা ইসলামী আন্দোলন, ব্যারিস্টার মো. আব্দুস সালাম বিএনপি এবং ওসমান আলী জাতীয় পার্টি।

সিলেট-৪ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের ইমরান, ইসলামী আন্দোলনের মো. জিল্লুর রহমান এবং জাতীয় পার্টির আলহাজ এম ইসমাইল আলী আশিক।

সিলেট-৫ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন শাব্বীর আহমদ জাতীয় পার্টি, ফয়জুল মুনীর স্বতন্ত্র এবং জামায়াত নেতা সাবেক এমপি ফরিদ উদ্দিন চৌধুরী স্বতন্ত্র।

সিলেট-৬ আসনে এ পর্যন্ত তিনজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন- জেলা দক্ষিণ জামায়াতের আমির মাওলানা হাবিবুর রহমান স্বতন্ত্র, আজমল হোসেন ইসলামী আন্দোলন এবং বিএনপির ফয়সাল আহমদ চৌধুরী।

ছামির মাহমুদ/এফএ/জেআইএম

আপনার মতামত লিখুন :