মাশরাফিকে বিজয়ী করতে ভোটের মাঠে স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১০:২৫ এএম, ২৪ ডিসেম্বর ২০১৮

স্বামী মাশরাফিকে বিজয়ী করতে ভোট চাইতে মাঠে নেমেছেন স্ত্রী সুমনা হক সুমি। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য ভোটের মাঠে নেমেছেন তিনি।

রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার বাঁশগ্রামের বিভিন্ন বাড়িতে ও চন্ডিবরপুর ইউনিয়নের শংকরপুর গ্রামে উঠান বৈঠক করেছেন। পরে লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের শালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মহিলা সমাবেশে বক্তব্য রাখেন।



এ সময় সুমনা হক সুমি বলেন, মাশরাফি এলাকায় না থাকলেও আপনারা তার জন্য কাজ করে যাচ্ছেন নৌকা প্রতীককে জয়ী করার লক্ষে। সে সব সময় মানুষের জন্য কাজ করে থাকে। আগামীতেও আপনাদের পাশে থাকবে। আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন।

এ সময় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কামাল, শালনগর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য খান তসরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, সুমির বড়বোন সঞ্চিতা হক রিক্তা, মেজ বোন সঞ্জিবা হক রিপা, রিপার স্বামী নূর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু প্রমূখ। দলীয় নেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

হাফিজুল নিলু/এফএ/জেআইএম