হাসিনা ম্যাজিকে আবারও আ.লীগ ক্ষমতায় আসবে : কাদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাসিনা ম্যাজিকে আবারও আওয়ামী লীগ সরকার জনগণের রায় নিয়ে ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, জনগণ তাদের ভাগ্য উন্নয়নের জন্য আবারও শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব দেবেন।

সোমবার ফেনীর দাগনভূঞা উপজেলার আতার্তুক মডেল সরকারি হাই স্কুল মাঠে মহাজোট প্রার্থীর সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ সেনাবাহিনী কোনো দল বা জোটের নয়। সেনাবাহিনী স্বাধীন ও নিরপেক্ষ। তাই সেনাবাহিনীকে নিয়ে উচ্ছ্বসিত হওয়ার কিছু নেই। সেনাবাহিনী স্বাধীন সার্বভৌমত্বের প্রতীক। তাই দেশপ্রেমিক সেনাবাহিনীকে নিয়ে কোনো বিরূপ মন্তব্য করবেন না। নির্বাচনের মাঠে নিরপেক্ষ ভূমিকায় থাকবে সেনাবাহিনী। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে তারা কাজ করবে। যাতে সাধারণ ভোটাররা নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারে।

জনসভায় উপস্থিত জনগণের উদ্দেশে তিনি বলেন, আপনারা কাকে ভোট দেবেন? যে কাজ করে না, যে কথা বলে? আওয়ামী লীগ সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। বিগত ১০ বছর আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে ও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করেছে। স্বাধীনতার পরে এত উন্নয়ন কোনো সরকার করতে পারেনি

উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশে বর্তমানে সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা, শতভাগ বিদ্যুতায়ন, ইন্টারনেট সুবিধাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতাবৃদ্ধিসহ হতদরিদ্রদের বিশেষ প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। দেশে এখন আর তেমন কোনো উন্নয়নের কাজ বাকি নেই। দেশের মানুষ এখন চায় ঘরে ঘরে গ্যাস সংযোগ ও চাকুরি। আওয়ামী লীগ সরকার আবারও সরকার গঠন করলে জনগণের এ দুটি চাহিদা পূরণ করবে। তাই দেশ ও জাতির উন্নয়নের জন্য এবং উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে মহাজোট মনোনীত প্রার্থী মাসুদ চৌধুরীকে নির্বাচিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবদীন মামুনের সঞ্চালনায় জনসভায় আরও বক্তব্য দেন শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বি.কম, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারি, মহাজোট মনোনীত প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, উপজেলা যুবলীগের সভাপতি আবুল ফোরকান বুলবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ প্রমুখ।

রাশেদুল হাসান/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :