রাজশাহীতে হাজার পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৩:০৯ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

রাজশাহী নগরীতে এক হাজার পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম রফিক (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দিবাগত মধ্যরাতে নগরীর সিঅ্যান্ডবি মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে রাজশাহী র‌্যাবের একটি দল।

রফিকুল ইসলাম নগরীর কাশিয়াডাঙ্গা থানার শ্রীরাম পূর্বপাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

র‌্যাবের ভাষ্য, রফিকুল ইসলাম মাদক ব্যবসায়ী। জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় নিজের সম্পৃক্ততার দায় স্বীকার করেছেন তিনি। তার কাছ থেকে এক হাজার পিস ইয়াবা, নগদ চার হাজার টাকা এবং একটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ১২টার দিকে সিঅ্যান্ডবি মোড় ১০তলা ভবন এলাকায় অভিযান চালায় র‌্যাবের মোল্লাপাড় ক্যাম্পের অপরাধ দমন বিশেষায়িত কোম্পানির (সিপিএসসি) একটি দল। এ সময় সেখানকার জনতা ব্যাংক ভবনের নিচ থেকে গ্রেফতার করা হয় রফিকুল ইসলামকে। পরে তার কাছ থেকে ৫টি প্যাকেটে এক হাজার পিস ইয়াবা ও নগদ চার হাজার টাকা উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে তাকে রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলার সত্যতা নিশ্চিত করে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ওই মামলায় রোববার দুপুরের দিকে গ্রেফতারকৃতকে আদালতে নেয়া হয়। পরে আদালত তাকে জেলহাজতে পাঠিয়ে দেন।

ফেরদৌস সিদ্দিকী/এফএ/জেআইএম

আপনার মতামত লিখুন :