অভিযানের খবর পেয়ে পালাল ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

বরিশালের বানারীপাড়া উপজেলায় ভেজালবিরোধী অভিযানের খবর পয়ে দোকান বন্ধ করে পালিয়েছে ব্যবসায়ীরা। রোববার বেলা ১১টার দিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কর্মকর্তারা অভিযান চালান।

এ অভিযানের খবর পয়ে বন্দর বাজারসহ ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন বাজারের ফার্মেসি ও পণ্য দ্রব্যের বেশির ভাগ দোকান বন্ধ রাখা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের আভিযানিক দল চলে যাওয়ার খবর পেয়ে প্রায় ৩ ঘণ্টা বন্ধ রাখার পর দোকান খুলতে শুরু করেন ব্যবসায়ীরা।

স্থানীয়রা জানান, রোববার বেলা ১১টার দিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সদস্যরা উপজেলার চাখার বাজারের বিভিন্ন দোকানে অভিযান চালান। খবর পেয়ে বানারীপাড়া বন্দর বাজারসহ ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন বাজারের বেশির ভাগ দোকান বন্ধ করে দেয়া হয়। বিশেষ করে প্রায় সকল ফার্মেসি বন্ধ রাখায় ভোগান্তিতে পড়েন রোগী ও স্বজনরা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ আব্দুল্লাহ সাদীদ বলেন, বরিশাল থেকে আসা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের একটি প্রতিনিধি দল চাখার বাজারে অভিযান চালায়। এ সময় বেশ কয়েকটি দোকানিকে জরিমানা করা হয়। এ খবরে ওষুধের দোকানসহ বেশ কিছু দোকান বন্ধ রাখার খবর শুনেছি। তবে লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র ঠিক থাকলে ব্যবসায়ীদের আতঙ্ক হওয়ার কথা নয়।

সাইফ আমীন/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :