এবার খুলনায় অধ্যাপককে চাপা দিল ট্রাক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৯

খুলনার দৌলতপুরে সরকারি বিএল কলেজের প্রাণিবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কিশোর কুমার পাল (৫৫) ট্রাকচাপায় নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে বিএল কলেজের ছাত্ররা বিকেল থেকে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এ সময় কয়েকটি যানবাহন ভাঙচুর করে ছাত্ররা।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে খুলনার ফুলতলা উপজেলার দামোদর সরকারি প্রাথমিক বিদ্যায়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষক কিশোর কুমার পাল মহানগরীর ট্যাঙ্ক রোডের বাসিন্দা।

স্থানীয়রা জানান, ট্রাকটি যশোরের দিক থেকে খুলনার দিকে যাচ্ছিল। দামোদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে কিশোর কুমার পাল রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

এ খবর ছড়িয়ে পড়লে বিকেল থেকেই ছাত্ররা কলেজের সামনে জড়ো হতে শুরু করে। এ সময় তারা কয়েকটি যানবাহন ভাঙচুর করে। পরে প্রশাসনের হস্তক্ষেপে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অবরোধ প্রত্যাহার করা হয়।

সরকারি বিএল কলেজের অধ্যক্ষ কে এম আলমগীর হোসেন বলেন, আজকে কিশোর কুমার পাল কলেজে আসেননি। বেশ কয়েক বছর আগে সড়ক দুর্ঘটনায় তার এক পা ভেঙে যায়। সেই থেকে পায়ে সমস্যা ছিল তার। হাঁটতে কিছুটা জড়তা ছিল। তিনি মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। আজ রাস্তার পার হওয়ার সময় ট্রাক চাপায় নিহত হন অধ্যাপক কিশোর কুমার পাল।

এর আগে ১০ ফেব্রুয়ারি রাতে খুলনার রূপসা সেতুর বাইপাস সড়কে ট্রাকচাপায় প্রাইভেটকার আরোহী গোপালগঞ্জের ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতা নিহত হন।

আলমগীর হান্নান/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]