লালমনিরহাটে পুলিশের অভিযানে মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০২:০২ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের গুলিতে মহুবর রহমান (৪৫) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। বুধবার ভোরে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবরের কদমতলা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মহুবর রহমানের বাড়ি উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম বৈরাতী গ্রামে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত মাদক বিক্রেতা মহুবরের বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়। পরে মধ্যরাতে বড় চালান উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে তার মহাজন লতাবর গ্রামের মনিরের আস্তানায় অভিযান চালায় পুলিশ। এ সময় ১০ থেকে ১২ জন মাদক বিক্রেতা পুলিশের ওপর হামলা চালিয়ে মহুবরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় পুলিশ শর্টগানের এক রাউন্ড গুলি ছুড়লে মহুবর রহমানের বাম পায়ে লাগে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত হন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিষ্ণু দাস ও কনস্টেবল শাহারুল ইসলাম। তাদেরও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিক্রেতা মহুবর রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে।

রবিউল হাসান/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :