খুলনায় বিশ্বসাহিত্য কেন্দ্রের পুরস্কার পেল ৩৭৭৬ শিক্ষার্থী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:৪৫ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

বিশ্বসাহিত্য কেন্দ্র পরিচালিত বইপড়া কার্যক্রমের আওতায় ২০১৮ শিক্ষাবর্ষে খুলনা মহানগরীর ৪২ স্কুলের ৩ হাজার ৭৭৬ শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে।

শুক্রবার নগরীর পিটিআই প্রাঙ্গণে দিনব্যাপী অনুষ্ঠিত পুরস্কার বিতরণী উৎসবে এসব শিক্ষার্থীদের হাতে পুরস্কার হিসেবে বই তুলে দেয়া হয়।

গ্রামীণফোনের সহযোগিতায় অনুষ্ঠানের প্রথম পর্বে ২১ স্কুলের ১৯১১ শিক্ষার্থী ও দ্বিতীয় পর্বে ২১ স্কুলের ১৮৬৫ শিক্ষার্থী মোট চারটি ক্যাটাগরিতে এই পুরস্কার পায়।

এছাড়া সেরা পাঠক পুরস্কার বিজয়ী ৭১ জনের মধ্যে লটারির মাধ্যমে ৭ জনকে প্রদান করা হয় ২০০০ টাকা সমমূল্যের বইয়ের একটি করে বিশেষ পুরস্কার।

jagonews24

পুরস্কার বিতরণী উৎসবে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেতা খায়রুল আলম সবুজ, অভিনেতা আল মনসুর, খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক জিয়াউর রহমান, খুলনা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের পরিচালক শেখ হারুনর রশিদ, খুলনা জেলা শিক্ষা কর্মকর্তা মো. রুহুল আমীন, পিটিআই খুলনার সুপার স্বপন কুমার বিশ্বাস, গ্রামীণফোনের খুলনা অঞ্চলের রিজিওনাল হেড মো. আহসান হাবিব প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বসাহিত্য কেন্দ্রের খুলনা মহানগরের সাবেক সংগঠক হুমায়ুন কবির ববি। দিনব্যাপী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্বসাহিত্য কেন্দ্রের যুগ্ম পরিচালক (প্রোগ্রাম) মেসবাহ উদ্দিন আহমেদ সুমন।

এমবিআর