প্রশ্নপত্র না দেয়ায় প্রধান শিক্ষিকাকে সহ-সভাপতির হুমকি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৩:২৩ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার ভোরন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে অপদস্ত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার কক্ষে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় টঙ্গিবাড়ি থানায় অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মো.মোসলে উদ্দিন ওরফে বরন শিকদারের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রধান শিক্ষিকা পপি ব্যানার্জী।

প্রধান শিক্ষিকা জানান, কয়েক বছর যাবৎ বিভিন্ন সময় বরুন শিকদার তার সন্তানদের পরীক্ষার আগে প্রশ্নপত্র চেয়ে আসছেন। তা না দেয়াতে দির্ঘদিন যাবৎ আমার সঙ্গে শত্রুতা পোষণ করে আসছেন। এমতাবস্থায় বিষয়টি বহুবার স্থানীয়ভাবে আপস মীমাংসার চেষ্টা করা হলেও তাতে তিনি কোনো প্রকার কর্ণপাত করেননি। প্রতিনিয়ত আমাকে দেখে লইবেন বলে হুমকি দিয়ে আসছেন। একপর্যায়ে শনিবার সকালে আমার অফিস কক্ষে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেন।

munshi

এ বিষয়ে টঙ্গিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন জানায়, এ ঘটনায় প্রধান শিক্ষিকা পপি ব্যানার্জী একটি জিডি করেছেন। তদন্ত সাপেক্ষে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অপরাধী যেই হউক তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে।

ভবতোষ চৌধুরী নুপুর/জেডএ

আপনার মতামত লিখুন :