বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান আ.লীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মঙ্গলবার নাটোর সদর উপজেলার পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, নাটোর সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান শলিফুল ইসলাম রমজান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে দুইজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাটোর ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তারুল ইসলাম আলম এবং নাটোর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সারোয়ার মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি।

এদিকে, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ একমত হয়ে প্রতিদ্বন্দ্বী ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

ফলে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল সাকিব বাকী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ কর্মী কামরুন্নাহার কাজল নির্বাচিত হয়েছেন। জেলা রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরিফুন্নেছা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রথম ধাপে নির্বাচনে নাটোরের ৭টি উপজেলার মধ্যে ৬টিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে এখন পর্যন্ত বৈধ প্রার্থী রয়েছেন চেয়ারম্যান পদে ১৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ২০ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন। আগামীকাল বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে।

রেজাউল করিম রেজা/এএম/এমএস

আপনার মতামত লিখুন :