পরকীয়া প্রেমিকের হাতে ফাঁসলেন প্রবাসীর স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯
ফাইল ছবি

শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮। শুক্রবার ভোর ৬টার দিকে নড়িয়া উপজেলার পাঁচগাও গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক মো. সেলিম হাওলাদার (২৫) উপজেলার কেদারপুর ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের মৃত মতিউর রহমান হাওলাদারের ছেলে।

র‌্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, মো. সেলিম হাওলাদার নড়িয়া উপজেলার চন্ডিপুর এলাকার এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এর জেরে তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য কৌশলে মোবাইলে ধারণ করেন সেলিম। পরে আপত্তিকর দৃশ্য অনলাইনে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে কয়েক দফায় মোটা অংকের টাকা হাতিয়ে নেন তিনি।

Salim-pic

এক সপ্তাহ আগে আপত্তিকর সেই ভিডিও ওই নারীর পরিবারের কাছে সরবরাহ করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন সেলিম। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পে লিখিত অভিযোগ দায়ের করে। এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি দল নড়িয়া উপজেলার পাঁচগাও এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে।

র‌্যাব-৮ (সিপিসি-৩) মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, গৃহবধূর স্বামী প্রবাসে থাকার সুযোগে আটক বখাটে আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবি করে। এ ঘটনায় ওই গৃহবধূর পরিবার আইনি সহায়তা চায়। পরে অভিযান চালিয়ে বখাটে সেলিমকে আটক করা হয়।

তিনি জানান, সেলিমকে আটকের পর তার কাছ থেকে আপত্তিকর ভিডিও ও ছবি সম্বলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছে সেলিম। তাকে নড়িয়া থানায় হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

ছগির হোসেন/এফএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :