বিয়ের দাওয়াত না দেয়ায় বাড়িতে হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯

ঝিনাইদহের শৈলকুপায় বিয়ের দাওয়াত না দেয়ায় বসতবাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কমপক্ষে ১০টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোবিন্দপুর গ্রামের ইউপি সদস্য মোনায়েম ও মাতব্বর কিবরিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে কিবরিয়ার বিয়ের বরযাত্রী যাওয়াকে কেন্দ্র করে মোনায়েমের লোকজন কিবরিয়ার সমর্থকদের ওপর হামলা চালায়। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু করে। এ সময় ওই গ্রামের তুতা ও বাচ্চুর স্ত্রী সোনিয়া আহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাতব্বর কিবরিয়া অভিযোগ করেন, বিয়ের অনুষ্ঠানে প্রতিপক্ষকে দাওয়াত না দেয়ায় তারা এ হামলা করেছে। প্রতিপক্ষরা তার সমর্থক মেহের মন্ডল, নজির মন্ডল, সবুর মন্ডল, গোলাম রব্বানীর বাড়িসহ ১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে।

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আয়ুবুর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোবিন্দপুর গ্রামে বেশ কয়েকটি বাড়িঘরে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :