যাত্রীবাহী বাসে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০১:১৭ পিএম, ১৯ মার্চ ২০১৯

গাইবান্ধার সাদুল্যাপুর ও রংপুরের পীরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ধাপেরহাট এলাকায় যাত্রীবাহী বাসে কাভার্ডভ্যানের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আরও সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে রংপর-বগুড়া মহাসড়কের ধাপেরহাট এলাকার ফাইভ স্টার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার প্রথম ডাঙ্গা গ্রামের আনছের আলীর স্ত্রী ছামছুন্নাহার বেগম (৩৩), ধরলা সাথী গ্রামের মৃত বছির উদ্দিনের স্ত্রী ঝর্ণা বেগম (৩২) ও সিংহসিংলী গ্রামের জয়নাল মিয়ার ছেলে বাসের সুপার ভাইজার রেজাউল করিম (৩৪)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রংপর-বগুড়া মহাসড়কে জাকির পরিবহনের একটি বাস ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে ঢাকা থেকে ছেড়ে আসে। বাসটি ধাপেরহাট এলাকায় ফাইভ স্টার মোড়ে পোঁছালেবগুড়া থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান বাসটিকে সাইড দিতে গিয়ে পেছনের দিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হন। আহত আরও সাতজন। আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

সাদুল্যাপুর ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রশিদ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাহিদ/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :