মাতারবাড়ীতে ট্রাক উল্টে খালে, দুই শ্রমিক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১০:৪৬ পিএম, ১৯ মার্চ ২০১৯

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ী সড়কে নির্মাণসামগ্রীভর্তি একটি মিনিট্রাক উল্টে দুই শ্রমিক নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ঘটনাস্থলে এবং অপরজন হাসপাতালে নেয়ার পথে মারা যান।

মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুল হক এ খবর জানিয়েছেন। মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যা ৭টায় মাতারবাড়ী সড়কের ভাঙাব্রিজের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাতারবাড়ীর ফুলজান মোরা এলাকার আব্দুল করিমের ছেলে সেকান্দর উদ্দিন (২৮) ও মাঝের ডেইল গ্রামের নাছির উদ্দিনের ছেলে রিমন (২২)। মরদেহ দুটি উদ্ধার করে মাতারবাড়ী পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, চকরিয়া থেকে নির্মাণসামগ্রীভর্তি একটি মিনিট্রাক মাতারবাড়ী যাচ্ছিল। পথে ভাঙাব্রিজের কাছে পৌঁছার পর মিনিট্রাকটি উল্টে গিয়ে নদীতে পড়ে যায়। এ সময় ডাম্পারের পাঁচ শ্রমিক গাড়ির নিচে চাপা পড়ে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করা হয়। সেখানে ঘটনাস্থলে সেকান্দর প্রাণ হারান। অপর গুরুতর আহতদের হাসপাতালে নেয়ার পথে আরেকজন মারা যান। বাকিদেরও অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্ঘটনার শিকার ডাম্পারটির মালিক মাতারাবাড়ী দক্ষিণ রাজঘাট এলাকার মৃত তালেব উল্লাহর ছেলে মানিক মিয়া। ডাম্পারটির চালক ছিলেন একই এলাকার ওসমান গণির ছেলে রাসেল।

এলাকাবাসী জানান, অদক্ষ চালকের বেপরোয়া কায়দায় গাড়ি চালানোর ফলে কয়েক মাস পূর্বে রাজঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী ডাম্পার চাপায় মারা যায়।

এলাকাবাসী আরও জানান, ডাম্পার গাড়ির চালকদের বেপরোয়া গাড়ি চালানোর কারণে মাতারবাড়ীবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে।

মাতারবাড়ীর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুল হক জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের উদ্যোগ নেয়া হচ্ছে।

সায়ীদ আলমগীর/বিএ

আপনার মতামত লিখুন :