বিজিবির গুলিতে হতাহতের ঘটনায় সাক্ষ্য নিল তদন্ত দল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২০ মার্চ ২০১৯

ঠাকুরগাঁওয়ের বহরমপুরে বিজিবির গুলিতে হতাহতের ঘটনায় সাক্ষ্যগ্রহণ করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পাঁচ সদস্যের তদন্ত দল। বুধবার সকাল থেকে ঠাকুরগাঁও সার্কিট হাউজে আহত ব্যক্তি ও স্থানীয়দের সাক্ষ্য গ্রহণ করেছেন তদন্ত দলের সদস্যরা।

তদন্ত দলের পক্ষ থেকে জানানো হয়, দ্রুত সময়ের মধ্যে রিপোর্ট দেয়া হবে। আহতদের মধ্যে জয়গুণ, তৈমুর রহমান, সাদেকুল ইসলাম, আনারুল, রুবেল ও মিঠুনসহ অনেকেই অভিযোগ করে বলেন, এখনো তাদের আর্থিকভাবে কোনো সহযোগিতা করা হয়নি। তারা দোষী ব্যক্তিদের বিচারের দাবি জানিয়েছেন।

তদন্ত দলে উপস্থিত ছিলেন- তদন্ত কমিটির প্রধান মুহাম্মদ মোহসিন চৌধুরী (যুগ্ম সচিব, জননিরাপত্তা বিভাগ), মো. জাকির হোসেন (উপ-সচিব, জননিরাপত্তা বিভাগ), বিজিবির মহাপরিচালকের প্রতিনিধি লে. কর্নেল মোর্শেদ, জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুর কুতুবুল আলম ও জেলা পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ।

এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব মো. জাকির হোসেন বলেন, আহত ব্যক্তিদের কাছ থেকে দ্বিতীয়দিনের মতো আজ সাক্ষ্য নেয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে রিপোর্ট দেয়া হবে।

রবিউল এহসান রিপন/এএম/পিআর