নৌকায় ভোট চাচ্ছেন এমপি রণজিৎ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২০ মার্চ ২০১৯

যশোর বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে নৌকার পক্ষে সভা-সমাবেশ করছেন স্থানীয় সংসদ সদস্য রণজিৎ কুমার রায়।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের এ অভিযোগ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাজমুল ইসলাম কাজল। তার অভিযোগ, নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে নৌকার প্রার্থীর পক্ষে সভা সমাবেশ ও ভয়ভীতি দেখানো হচ্ছে। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুল ইসলাম কাজল।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নির্বাচনী আচরণ বিধিমালা লঙ্ঘন করে যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায় নৌকার প্রার্থী হাসান আলীর পক্ষে জনসভা ও কর্মী সভায় অংশ নিচ্ছেন। সংসদ সদস্য সভায় উসকানিমূলক বক্তব্য দিচ্ছেন। নৌকায় ভোট চাচ্ছেন। গত ৮ ফেব্রুয়ারি ধলগ্রাম কলেজ মাঠে, ১১ ফেব্রুয়ারি বেতালপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও ১২ ফেব্রুয়ারি বাঘারপাড়া পাইলট বালিকা বিদ্যালয় ও ১৬ মার্চ চেয়ারম্যান প্রার্থী হাসান আলীর পক্ষে জনসভায় বক্তব্য রেখেছেন এমপি। প্রতিদিন জনসভা ও কর্মী সভায় সংসদ সদস্য অংশ নিচ্ছেন। এই বিষয়ে রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশন বরাবর লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু তাতে কোনো ফল পাচ্ছি না। সাধারণ মানুষকে ভোটকেন্দ্রে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি আমি।

এ প্রসঙ্গে যশোরের জেলা প্রশাসক আবদুল আওয়াল বলেন, আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আমার কাছে আসেনি। অভিযোগ পেলে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারকে তদন্ত করে ব্যবস্থা নিতে বলবো।

মিলন রহমান/এএম/এমএস

আপনার মতামত লিখুন :