আ.লীগ নিয়ে কিছু শেখাতে আসবেন না : সেলিম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২০ মার্চ ২০১৯

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের কথা চিন্তা করে আমরা যেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে আগে আমাদের সোনার মানুষ গড়তে হবে। আজকের শিক্ষার্থীরা হবে আগামী দিনের সোনার মানুষ। ২০২১ সালের মধ্যে আমরা একটি উন্নয়নশীল দেশ এবং ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশ হিসেবে গড়ে উঠতে পারব।

বুধবার নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পুরান বন্দর চৌধুরী বাড়ি এলাকায় নাসিম ওসমান মডেল হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে এমপি সেলিম ওসমানের আয়োজনে এইচএম এরশাদের জন্মদিন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সেলিম ওসমানের সার্বিক ব্যবস্থাপনা এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে এইচএম এরশাদের ৮৯তম জন্মদিন উদযাপন করা হয়। এরশাদের জন্মদিন উপলক্ষে ৩০০ পাউন্ডের কেক কেটে জন্মদিন পালন করেন সেলিম ওসমান।

অনুষ্ঠানে মসিউর রহমান রাঙ্গা বলেন, এমপি নাসিম ওসমানকে আমাদের চেয়ারম্যান অনেক ভালোবাসেন। সেলিম ওসমান ও শামীম ওসমানকে উনি অনেক পছন্দ করেন। নাসিম ওসমানের মৃত্যুর পর আমাদের দলীয় কার্যালয়ে জানাজা হয়েছে। প্রধানমন্ত্রী আমাকে ফোন করে নির্দেশ দিয়েছেন দাফন না হওয়া পর্যন্ত যেন আমি ওনার পাশে থাকি। আমি নারায়ণগঞ্জে ওনার দাফন হওয়া পর্যন্ত পাশে ছিলাম। আজকে সেলিম ওসমান আমাকে ওনার বড় ভাই বলেছেন। আমিও বলছি আমি ওনার বড় ভাই। আমরা একই পরিবার অর্থাৎ জাতীয় পার্টি পরিবারের সদস্য।

রাঙ্গা বলেন, গত পাঁচ বছর আমি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেছি। আমি মনে করি আমাদের দেশের উন্নয়ন দরকার। রাস্তাঘাট ও স্কুল-কলেজের উন্নয়ন দরকার। সেই কারণে আমাদের সরকারের সঙ্গে সম্পর্কের দরকার। আমি পেট্রলবোমা দিয়ে মানুষকে হত্যা করতে চাই না। মানুষকে খুন করতে চাই না, বিভ্রান্ত করতে চাই না, মানুষের টাকা লুটপাট করতে চাই না। আমরা নিজের পকেটের টাকা খরচ করে রাজনীতি করতে চাই।

সভাপতির বক্তব্যে এমপি সেলিম ওসমান বলেন, আমরা জাতীয় পার্টি আওয়ামী লীগ থেকে আলাদা কিছু না। গত ১০টি বছর আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারকে সহযোগিতা করে আসছি। বর্তমান প্রধানমন্ত্রী গত ১০ বছরে সংসদে বহুবার জাতীয় পার্টিকে ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগকে সহযোগিতা করার জন্য। আওয়ামী লীগ বলতে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বুঝি। কাজেই কোনো পাতি নেতা আমাকে আওয়ামী লীগ সম্পর্কে শেখাতে আসবেন না। ভুলে যাবেন না আমার দাদার বাড়িতেই আওয়ামী লীগের জন্ম। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এই আসনে নির্বাচনের জন্য নির্দেশ দিয়েছেন। আমরা শুধু বড় বড় বক্তব্য চাই না। আমরা এলাকার উন্নয়ন চাই। এলাকার মানুষের অর্থনৈতিক সচ্ছলতার মাধ্যমে ভাগ্যের পরিবর্তন চাই।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের ও মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানা উল্লাহ সানু।

মো. শাহাদাত হোসেন/এএম/এমএস