বন্ধুদের সঙ্গে বেড়াতে এসে প্রাণ গেল এসএসসি শিক্ষার্থীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৫:০১ এএম, ২৩ মার্চ ২০১৯

বন্ধুদের সঙ্গে বেড়াতে এসে মৌলভীবাজারের মনু নদীতে ডুবে মারা গেলেন নরসিংদীর এসএসসি পরীক্ষার ফলপ্রত্যাশী আব্দুছ ছালাম (১৭) নামে এক শিক্ষার্থী। সে নরসিংদী জেলার শিবপুর থানার আছকির তলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

শুক্রবার দুপুরে ১২টার দিকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুরের কটারকোনা ব্রিজ সংলগ্ন মনু নদীতে এ দুর্ঘটনা ঘটে।

ছালামের শিক্ষক সুলেমান ভূইঁয়া জানান, আব্দুছ ছালাম চলতি বছরে শিবপুর উপজেলার চৈতন্যাপুর উচ্চ বিদ্যালয় থেকে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে মাধবকুণ্ড জলপ্রপাতসহ মৌলভীবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শনের জন্য একটি প্রাইভেট গাড়িযোগে ছালাম, তার বন্ধু নওশাদ, কাওসার এবং তাদের প্রাইভেট কোচিং শিক্ষকসহ ১৪ জন সহপাঠী রওনা দেয়।

জানা যায়, শুক্রবার সকালে মাধবকুণ্ড জলপ্রপাত দেখে শমসের নগরের মাধবপুর লেকের উদ্দেশে যাওয়ার পথে কুলাউড়া-শমসের নগর রোডের কটারকোনাস্থ মনু ব্রিজের পৌঁছালে তারা নদীতে গোসল করার জন্য গাড়ি থেকে নেমে যায়। এক পর্যায়ে সবার অলক্ষ্যে ছালাম পানিতে ডুব দেয়। পরে তাকে দেখতে না পেয়ে সহপাঠীরা চিৎকার করলে স্থানীয়রা কুলাউড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকজন ছালামকে নদী থেকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক আবু বকর নাসের মো. রাশু শিক্ষার্থী ছালামকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় কুলাউড়া থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

জেএইচ

আপনার মতামত লিখুন :