সিকৃবি শিক্ষার্থীর ঘাতক বাসের চালক আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০১:৪৩ এএম, ২৪ মার্চ ২০১৯

ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে চলন্ত বাস থেকে ফেলে সিকৃবির শিক্ষার্থী ওয়াসিম আফনান হত্যার ঘটনায় বাস চালককে আটক করেছে পুলিশ। শনিবার দিনগত রাত পৌনে ১১টার দিকে সিলেট কদমতলী কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা থেকে মহানগর দক্ষিণ সুরমা থানা পুলিশ তাকে আটক করেছে।

আটক বাস চালকের নাম জুয়েল আহমদ (২৬)। তিনি মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার বাড়াউরা গ্রামের মৃত আজিদ মিয়ার ছেলে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষার্থী ওয়াসিম আফনানকে উদার পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো-ভ-১৪-১২৮০) চাপা দিলে তিনি মারা যান। বাসচালক জুয়েল আহমদ ঘটনার পর হেলপারকে নিয়ে পালিয়ে যান।

ওই ঘটনার প্রতিবাদে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে বেশ কয়েকটি বাস ভাঙচুর, বিক্ষোভ ও ঢাকা-সিলেট মহাসড়কে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিশ্ববিদ্যালয়ের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী মিছিল নিয়ে বাস টার্মিনাল যায়। পরে সেখানে তারা বাস ভাঙচুর ও বিক্ষোভ করে। বাস টার্মিনালের পুলিশসহ শ্রমিকরা অবস্থান নিলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সরে গিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের হুমায়ন রশিদ চত্বরে অবস্থান নেয় এবং সেখানে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে।

ছামির মাহমুদ/আরএস

আপনার মতামত লিখুন :