চুরি করে গ্যাস সংযোগ ব্যবহার করেছেন কারখানার মালিক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৯:১১ পিএম, ০৯ মে ২০১৯

সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় অবস্থিত বিশ্বাস গার্মেন্ট লিমিটেড নামের একটি পোশাক কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় বিশ্বাস গার্মেন্ট লিমিটেডের কারখানা মালিকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান স্থানীয়রা।

বৃহস্পতিবার দুপুরে সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যান্ড কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ সায়েমের নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ সময় তিতাসের উপ-ব্যবস্থাপক মাহমুদ হাসান, সহ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, কামরুল হাসান সেলিম, সাকিব বীন আব্দুল হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন। এতে তিতাসের প্রায় ৪০ সদস্যের একটি শ্রমিক দল অংশগ্রহণ করেন।

savar-1

স্থানীয়রা জানান, বিশ্বাস গার্মেন্ট লিমিটেডের কর্তৃপক্ষ কারখানার পাশে তিতাসের মূল লাইন থেকে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে অনেক দিন ধরে কাজ করে আসছিল। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তিতাস কর্তৃপক্ষ ওই পোশাক কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে।

তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যান্ড কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ সায়েম বলেন, ওই পোশাক কারখানার মালিক অবৈধ গ্যাস সংযোগ আড়াল করতে কারখানার ভেতরে গ্যাস সিলিন্ডারের বোতল রেখে ছিলেন। এছাড়া তারা সিএনজি পাম্প স্টেশন থেকে গ্যাস কিনেন এবং তা দিয়ে কারখানা চালান এমন তথ্য স্থানীয়দের মধ্যে ছড়িয়ে দেন। পরে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে আমরা আজকে এই কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি। এ ঘটনায় রাতে কারখানা মালিকের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

এএম/পিআর

আপনার মতামত লিখুন :