মাদক বিক্রির টাকাসহ আ.লীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ১৬ মে ২০১৯

বরিশালের গৌরনদী উপজেলায় মাদক বিক্রির সাড়ে ৪৮ হাজার টাকাসহ ইউপি সদস্য মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বার ও তার সহযোগী রবিউল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর বৃহস্পতিবার বিকেলে তাদের বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হয়। আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতার মোজাম্মেল হক চৌধুরী উপজেলার শরিকল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য। আর রবিউল ইসলামের বাড়ি উপজেলার শরিকল ইউনিয়নের হোসনাবাদ গ্রামে।

গৌরনদী থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মো. তৌহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শরিকল ইউনিয়নের হোসনাবাদ গ্রামে মাদক বিক্রেতা রবিউল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১১ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ইউপি সদস্য মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বার ও তরিকুল ইসলাম তনুর বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ৪ পিস ইয়াবাসহ ইউপি সদস্য মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বারকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা তনু পালিয়ে যায়। তখন তনুর বালিশের নিচ থেকে ৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪৮ হাজার ৪৫০ টাকা উদ্ধার করা হয়।

এসআই তৌহিদুজ্জামান আরও জানান, এ ঘটনায় গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাইফ আমীন/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :