ধর্ষণ চেষ্টাকারীর পক্ষ নেয়ায় আ.লীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৬ মে ২০১৯

রাজশাহীর বাগমারায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টাকারীর পক্ষ নেয়ায় যোগীপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোস্তফা কামালকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ওই ছাত্রীর দাদার করা মামলায় তাকে আদালদের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে বাগমারা থানা পুলিশ মোস্তফা কামালকে গ্রেফতার করে।

গ্রেফতার মোস্তফা কামাল বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

তার বিরুদ্ধে অভিযোগ, ধর্ষন চেষ্টাকারী এক যুবককে সালিশে লঘুদণ্ড দিয়েছেন। তার বিরুদ্ধে অভিযুক্ত যুবকের পক্ষ নেয়ারও অভিযোগ উঠেছে।

বাগমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, গত ৩ মে যোগীপাড়া ইউনিয়নের বারুইহাটি গ্রামে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে তৌহিদ আলী (২৫) নামে এক যুবক। এ সময় স্থানীয়রা ওই যুবককে ধরে ফেলেন। পরে সালিশে ওই যুবক নিজের অপরাধ স্বীকার করেন। আর এ জন্য তাকে লঘুদণ্ড দিয়ে ছেড়ে দেন চেয়ারম্যান মোস্তফা কামাল।

ন্যায় বিচার না পেয়ে ৫ মে ভুক্তভোগী স্কুলছাত্রীর দাদা বাদী হয়ে থানায় মামলা করেন। পরদিনই প্রধান আসামি তৌহিদকে গ্রেফতার করে পুলিশ। ওই মামলার আসামি ছিলেন চেয়ারম্যানও। তাকেও গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :