ভারত-বাংলাদেশের ঘনিষ্ঠতা আরও বাড়বে প্রত্যাশা ন্যাপের

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক কুষ্টিয়া
প্রকাশিত: ০২:০৬ এএম, ২৪ মে ২০১৯

ভারতের নতুন সরকারের মাধ্যমে বাংলাদেশের সঙ্গে ভারতের ঘনিষ্ঠতা আরও বাড়বে- এমন প্রত্যাশা ব্যক্ত করে ভারতের লোকসভা নির্বাচনে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন এনডিএর বিপুল বিজয়ে আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় দলের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এই অভিনন্দন ও শুভেচ্ছা জানান। বিবৃতিতে নেতৃদ্বয় দ্বিতীয়বারের মতো নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রী হচ্ছেন বলে তাকেও শুভেচ্ছা-অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় তারা বলেন, পরপর দুটি লোকসভা নির্বাচনে বিজেপি বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করছে, যা ভারতীয় রাজনীতির ইতিহাসে দৃষ্টান্ত হয়ে থাকবে।

নেতৃদ্বয় আশা প্রকাশ করেন যে, বিজেপির এ বিজয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে। উন্নয়ন, অগ্রগতি আর আঞ্চলিক শান্তি প্রতিষ্ঠায় এবং বাংলাদেশ ও ভারতের মধ্যে অমীমাংসিত বিষয়গুলো দ্রুত মীমাংসা হবে এবং দুই দেশের মধ্যে আরও ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আন্তর্জাতিক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে ঐক্যদ্ধভাবে কাজ করবে দেশ দুটি।

কেএইচ/বিএ

আপনার মতামত লিখুন :