সেপটিক ট্যাংকে মিলল দুই শ্রমিকের লাশ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ১৩ জুন ২০১৯

সাভারে একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের ভেতর থেকে দুই নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর এলাকার মজিদপুর মহল্লার হাজী জাহাঙ্গীর আলমের মালিকানাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে নির্মাণাধীন ভবনের ঠিকাদার মো. ইউনুস পলাতক থাকায় নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা জানায়, নির্মাণাধীন ভবনের ভেতর থেকে দুর্গন্ধ বের হওয়ায স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে দুই সেপটিক ট্যাংকের ভেতর থেকে দুই নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এ সময় ঘটনাস্থলে কেউ না থাকায় তাদের পরিচয় জানা যায়নি।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাঈদ পিয়াল বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের ভেতর থেকে নিহত দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করে তাদের মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেপটিক ট্যাংকের ভেতরে নেমে বাঁশ-কাঠ খোলার সময় প্রথমে এক শ্রমিক মারা যায়। পরবর্তীতের তার পায়ে রসি বেঁধে উদ্ধার করতে গিয়ে বিষাক্ত গ্যাস অথবা অক্সিজেনের অভাবে অপরজনেরও মৃত্যু হয়।

আল-মামুন/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :