মোটরসাইকেলকে ট্রাকের ধাক্কা, ছিটকে পড়ে ২ আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২৫ জুন ২০১৯

রাজশাহীর পুঠিয়া উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের ঝলমলিয়া আখ ক্রয় কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোরের চৌধুরীপাড়া বড়গাছি এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে সোহেল রানা (২৮) ও রাজশাহীর চারঘাট উপজেলার খদ্দগোবিন্দপুরের মোন্তাজ আলীর ছেলে সেলিম আলী (৩৮)।

এ ঘটনায় আহত হয়েছেন ওই মোটরসাইকেলের আরেক আরোহী আশীষ দত্ত (২৮)। আহত আশীষ নাটোরের অনীল দত্তের ছেলে। আহত অবস্থায় বিকেলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত ছাড়াই সন্ধ্যায় নিহতদের মরদেহ নিয়ে গেছেন স্বজনরা।

এ ঘটনায় রাত ৮টার দিকে নিহত সেলিম আলীর ভাই মোমিন আলী বাদী হয়ে মামলা করেছেন। ওই মামলায় দুর্ঘটনাকবলিত ট্রাকটির (ঢাকা মেট্রো ট-১৬-৯০৪৪) চালক ও হেলপারকে আসামি করা হয়েছে। আসামিরা ঘটনার পর থেকেই পলাতক। তবে জব্দ করা হয়েছে বালুবাহী ট্রাকটি। এ ঘটনায় আইনত ব্যবস্থা নেবে পুলিশ।

এসআই জাহিদুল আরও বলেন, ওই তিন মোটরসাইকেল আরোহী বিকেলে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। পথে বিপরীতগামী বেপরোয়া ট্রাকটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালকের আসনে থাকা সেলিম ও আরোহী সোহেল নিহত হন। আহত আশীষ দত্তকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়েছে।

ফেরদৌস সিদ্দিকী/এএম/পিআর

আপনার মতামত লিখুন :