এমপি গোপালের পিতা পরলোকে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০১:১৮ এএম, ২৫ আগস্ট ২০১৯

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য ও দৈনিক পত্রালাপের সম্পাদক মনোরঞ্জন শীল গোপালের পিতা দীনেশ চন্দ্র শীল পরলোক গমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮৮) বছর।

শনিবার (২৪ আগস্ট) রাত ৮টা ৪০ মিনিটের দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। গত ১৩ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সৎকার ফুলতলা শশ্মনঘাটে কখন অনুষ্ঠিত হবে তার সময় পরবর্তীতে জানানো হবে।

এমপি মনোরঞ্জন শীল গোপালের পিতার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম, সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাড, জাকিয়া তাবাসসুম জুই, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র মো. আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ কুমার বকসি বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. ওয়াহেদুল আলম আর্টিস্ট, সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন ও দৈনিক পত্রালাপ পরিবারবর্গ শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ ডিসেম্বর সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের মাতা নিত্য রানী শীল (৭৫) হৃদরোগে আক্রান্ত হয়ে ইহলোক ত্যাগ করেন।

এমদাদুল হক মিলন/এমএসএইচ