স্বামী পরিত্যক্তা নারীকে ৬ যুবকের পালাক্রমে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ২৫ আগস্ট ২০১৯
ফাইল ছবি

খুলনায় প্রেমিকের সঙ্গে বাসার ছাদে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক স্বামী পরিত্যক্তা নারী। নিজের ভাড়া বাসার ছাদে প্রেমিক ও তার বন্ধুদের হাতে গণধর্ষণের শিকার হন তিনি।

এ ঘটনায় মামলা করেছেন ওই নারী। মামলার পর অভিযান চালিয়ে প্রেমিকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেগতারকৃতরা হলো- নগরীর সোনাডাঙ্গা থানার করিমনগর এলাকার এনামুল হকের ছেলে সৌরভ (২৯) ও অপর ব্যক্তি ইলিয়াস হোসেন। ইলিয়াস নগরীর শেখ আবু নাসের হাসপাতালে পাশের এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, ভুক্তভোগী নারী গোবরচাকার এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। শুক্রবার রাতে তার প্রেমিক সৌরভ তাকে ফুসলিয়ে ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে সৌরভ। পরে তার বন্ধু ইলিয়াসসহ আরও পাঁচজন মুখ বেঁধে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় শনিবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। রোববার ধর্ষণ মামলায় অভিযুক্ত সৌরভ ও ইলিয়াসকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুমতাজুল হক বলেন, দীর্ঘদিন স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে সৌরভের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার রাত ৯টার দিকে ওই নারীকে বাড়ির ছাদে নিয়ে সৌরভসহ ছয়জন মিলে ধর্ষণ করে। শনিবার রাতে ওই নারী বাদী থানায় একটি ধর্ষণ মামলা করেন।

আলমগীর হান্নান/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]