গুলি করে মাদক ব্যবসায়ীকে ধরল পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯

লালমনিরহাটে দুই পায়ে গুলি চালিয়ে আট মাদক মামলার আসামি ও মাদক ব্যবসায়ী সাজেদুল ইসলাম মিঠুকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোরে সদর উপজেলার কুলাঘাট-বড়বাড়ি সড়কে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ গুলিবিদ্ধ অবস্থায় মিঠুকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মিঠু উপজেলার বড়বাড়ি সাদেকনগর এলাকার নজির হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কুলাঘাট-বড়বাড়ি সড়কে অভিযান চালায় পুলিশ। এ সময় আট মাদক মামলার আসামি সাজেদুল ইসলাম মিঠুসহ আরও কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের ওপর হামলা চালায়। তাদের হামলায় সদর থানা পুলিশের এসআই নূর আলম, এএসআই ইসরাফিলসহ তিন পুলিশ সদস্য আহত হন। এ সময় সাজেদুল ইসলাম মিঠু ও তার সহযোগীরা ফেনসিডিল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলি চালায় পুলিশ। পরে গুলিবিদ্ধ অবস্থায় মিঠুকে গ্রেফতার করা হয়। তবে তার সহযোগীরা পালিয়ে গেছে।

ওসি আরও বলেন, মিঠুর কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। গুলিবিদ্ধ মিঠু ও আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লালমনিরহাটের পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান চালালে পুলিশের ওপর হামলা করা হয়। এ সময় গুলি চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

পড়ুন :
পুলিশ সংক্রান্ত আরও খবর
মাদক সংক্রান্ত আরও খবর

রবিউল হাসান/এএম/এমএস