লাটিম কিনে ফেরা হলো না ছোট্ট তামিমের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯
প্রতীকী ছবি

স্কুলে বন্ধুদের সঙ্গে খেলবে বলে লাটিম কিনতে দোকানে গিয়েছিল তামিম (৬)। কিন্তু সেই লাটিম নিয়ে আর স্কুলে ফেরা হয়নি তার। ঘাতক অটোরিকশা কেড়ে নিয়েছে ছোট্ট তামিমের প্রাণ।

বুধবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নারায়পুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। সে ওই বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। বাবার নাম শাহীন মিয়া। বাড়ি নারায়ণপুর গ্রামের মধ্যপাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবারর সকালে স্কুলে যায় তামিম। সেখানে যাবার পর বন্ধুদের সঙ্গে খেলার জন্য সামনের একটি দোকানে লাটিম কিনতে যায় সে। এ সময় রাস্তা পার হতে গেলে দ্রুত গতিতে আসা একটি অটোরিকশা তাকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। জাগো নিউজকে তিনি জানান, ময়নাতদন্তের জন্য নিহত শিশুর মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে দুর্ঘটনার পরপরই অটোরিকশা চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

আজিজুল সঞ্চয়/এমএমজেড/এমকেএইচ