বাড়িতে ৫৬০ বস্তা সরকারি চাল, চেয়ারম্যান-আ.লীগ নেতা ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৩:২১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯

চাঁপাইনবাবগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকার চাল) ৫৬০ বস্তা চালসহ বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এবং এক ডিলারকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের চকঝগড়ু এলাকায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম ও ১০ টাকা কেজির চাল বিক্রির ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জজ।

চাঁপাইনবাবঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান জানান, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় দেয়া ১০ টাকা কেজির চাল বিক্রি না করে চেয়ারম্যানের বাড়িতে মজুত করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির-উজ-জামানের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এ সময় সেখানে ৫৬০ বস্তা চাল পাওয়া যায়। পরে চালগুলো জব্দ করা হয় এবং চেয়ারম্যান তরিকুল ইসলাম ও ডিলার আব্দুল্লাহ আল মামুন জজকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ওবায়দুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ মামলায় দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মোহা. আব্দুল্লাহ/আরএআর/পিআর