ইসলামী ব্যাংকের নিরাপত্তা কর্মীসহ ২ জনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বগুড়া
প্রকাশিত: ০৪:১১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

বগুড়ায় এক নারীসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- ইসলামী ব্যাংকের নিরাপত্তাকর্মী পাপ্পু (২০) ও গৃহবধূ অঞ্জলী রানী (৪৮)।

পুলিশ জানিয়েছে, বুধবার দুপুর ১২টার দিকে শাজাহানপুর থানার দ্বিতীয় বাইপাস মহাসড়কের মাদলা ব্রিজের নিচে থেকে ইসলামী ব্যাংকের নিরাপত্তাকর্মী পাপ্পুর মরদেহ উদ্ধার করা হয়। তার বাড়ি জয়পুরহাট সদর উপজেলার দক্ষিণ খাস পাহুঞ্জা গ্রামে। বাবার নাম জিল্লুর রহমান।

জানা গেছে, পাপ্পু তিন মাস আগে ইসলামী ব্যাংক, সাভার, ঢাকা শাখায় নিরাপত্তা কর্মী হিসেবে যোগ দেন। কয়েক দিন ধরে তিনি অসুস্থ ছিলেন। মঙ্গলবার দুপুরে সাভার থেকে জয়পুরহাটের উদ্দেশে রওনা দেন। বুধবার সকালে স্থানীয় লোকজন মাদলা ব্রিজের নিচে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ধারণা করা হচ্ছে অসুস্থ অবস্থায় তিনি গাড়িতে মারা গেলে মরদেহ মাদলা ব্রিজের নিচে ফেলে রাখা হয়। অথবা তাকে হত্যাও করা হতে পারে।

অপরদিকে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে গাবতলী রেলস্টেশনের অদূরে ট্রেনের ধাক্কায় গৃহবধূ অঞ্জলী রানী নিহত হন। তিনি গাবতলী থানার দাড়াইল গ্রামের বিরেশ চন্দ্র সরকারের স্ত্রী। তার মরদেহ রেলস্টেশনের অদূরে পড়েছিল।

গাবতলীর স্টেশনমাস্টার সাজু হোসেন বলেন, ধারণা করা হচ্ছে সান্তাহার থেকে লালমনিরহাটগামী পদ্মরাগ ট্রেনের ধাক্কায় ওই নারী নিহত হয়েছেন।

লিমন বাসার/এমএমজেড/এমএস