মেয়ের সন্ধান চান বাবা-মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ১১:১৫ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৯

রাঙ্গামাটি শহরের ফরেস্ট কলোনির বাসিন্দা এক কলেজছাত্রীর সন্ধান চেয়েছেন তার পরিবার। ১২ দিন আগে নিখোঁজ হন তিনি।

রোববার রাঙ্গামাটি শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে তার সন্ধান ও অপহরণকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বাবা। এ সময় আরও তার মা ও মামা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে কলেজছাত্রীর মা বলেন, আমরা স্বামী-স্ত্রী দুইজনই সরকারি চাকরিজীবী। আমাদের দুই মেয়ের মধ্যে বড় মেয়ে (১৬) চলতি বছর এসএসসি পরীক্ষায় পাস করার পর তাকে ঢাকা লালমাটিয়া মহিলা কলেজে ভর্তি করা হয়। বিগত কোরবানির ঈদের ছুটিতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাঙ্গামাটি আসে সে। পরে গত ৮ সেপ্টেম্বর স্থানীয় বখাটে নিয়াদ খান ও তার বন্ধুরা মিলে তাকে (আজরা) অপহরণ করে। আমরা অনেক খোঁজ করেও তার কোনো সন্ধান না পেয়ে থানায় একটি মামলা করি।

তিনি আরও বলেন, পরে জানতে পারি বখাটে নিয়াদ আমার মেয়েকে চট্টগ্রামে নিয়ে ভুয়া জন্মনিবন্ধন সনদ দেখিয়ে বিয়ে করেছে। সে (নিয়াদ) চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে যেসব অভিযোগ করেছে তা সবই ভুয়া, মিথ্যা এবং বানোয়াট। আমার মেয়ের জন্ম হচ্ছে ২০০৩ সালের ৮ ফ্রেব্রুয়ারি। অথচ নিয়াদ জালিয়াতির মাধ্যমে তার জন্ম সাল বাড়িয়ে কাজী অফিস দাখিল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে। এ অবস্থায় আমরা মেয়ের সন্ধান চাই। সেই সঙ্গে যারা আমার নাবালিকা মেয়েকে নিয়ে এমন অপকর্ম ও তার জীবন নষ্ট করছে তাদের আটকসহ শাস্তির দাবি জানাচ্ছি।

সাইফুল উদ্দীন/এমএমজেড/এমএএস/পিআর