দু’দিন ধরে প্রেমিকের ঘরের দরজায় বসে আছে প্রেমিকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১২:১৮ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুইদিন ধরে অবস্থান করছেন এক কলেজছাত্রী। শুক্রবার সকাল থেকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের কাশিরডাঙ্গা এলাকার এক বাড়িতে এ অবস্থান নিয়েছেন তিনি।

স্থানীয়রা জানান, কাশিরডাঙ্গা এলাকার আবুল হোসেনের ছেলে মো. মাহামুদুল হাসান লিটুর বাড়িতে ওই কলেজছাত্রী অবস্থান নিয়েছেন। তিনি পাশের উপজেলা হাতীবান্ধার সরকারি আলিমুদ্দিন ডিগ্রি কলেজের শিক্ষার্থী। তার বাড়ি পাটগ্রাম পৌরসভায়।

ওই কলেজছাত্রীর দাবি, মোবাইলফোনে কথা বলার মধ্য দিয়ে লিটুর সঙ্গে আমার সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের কথা বলে সে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। সম্প্রতি বিয়ের বিষয়ে চাপ দিলে লিটু কিছুটা আপত্তি জানায়। এরমধ্যে শুক্রবার লিটু আমাকে তার বাড়িতে যেতে বলে। কিন্তু আমাকে দেখেই লিটুর বাবা-মা ঘরে তালা দিয়ে চলে যান। লিটুও পালিয়ে যায়। বিয়ের দাবিতে দু’দিন ধরে তাদের ঘরের দরজায় বসে আছি। যেহেতু সে আমার জীবন নষ্ট করেছে, সেহেতু আমি তাকে ছাড়া এ জীবন রাখবো না।

জগতবেড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবিবর রহমান বলেন, বিষয়টি জানতে পেরে লোকজন মেয়েটিকে দেখতে আসছে। দিন-রাত মেয়েটি ঘরের দরজার সামনে অবস্থান করছে। পাটগ্রাম থানা পুলিশকে বিষয়টি জানিয়েছি।

এ সম্পর্কে মাহামুদুল হাসান লিটুর চাচা বাবুল হোসেন জানান, ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক সাজানো। শত্রুতা করে কেউ ওই মেয়েটিকে বাড়িতে পাঠিয়েছে। এদিকে এ ঘটনার পর থেকে লিটুর পরিবারের সদস্যরা আর বাড়িতে অবস্থান করছেন না।

পাটগ্রাম থানা পুলিশের ওসি সুমন কুমার বলেন, আমার কাছে কেউ অভিযোগ জানায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এমএএস/পিআর