বাসের সঙ্গে সংঘর্ষে পিকআপ চালক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯

নওগাঁয় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়েছেন পিকআপ চালক রবিউল ইসলাম বুলেট (২৪) । সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের ডাক্তারের মোড়ে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রবিউল ইসলামের বাড়ি জেলার নিয়ামতপুর উপজেলার মেহেন্দা গ্রামে, বাবার নাম মৃত মোনছের আলী।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, নওগাঁ শহর থেকে একটি খালি পিকআপ নওহাটার দিকে যাচ্ছিল। অপরদিকে রাজশাহী থেকে যাত্রী নিয়ে হানিফ পরিবহনের একটি বাস নওগাঁ আসছিল। পথিমধ্যে ডাক্তারের মোড় নামক স্থানে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় পিকআপের চালক রবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। আহত হন বাসের যাত্রীসহ অন্তত ২০ জন।

তিনি আরও বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নওগাঁ ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীদের মাধ্যমে নিহত পিকআপ চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আহতের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হবে।

আব্বাস আলী/এমএমজেড/এমকেএইচ