আজও সড়কে ঝরল ৫ প্রাণ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯
প্রতীকী ছবি

সোমবার দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২১ জন। ঝিনাইদহ, ঠাকুরগাঁও, নওগাঁ, ফরিদপুর ও মাদারীপুরে এসব দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ :

সকাল ১০টার দিকে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটই বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় বজলুর রহমান (৬০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি উপজেলার কুলচারা গ্রামের শামসুদ্দিন বিশ্বাসের ছেলে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, সকালে ঝিনাইদহ শহর থেকে ইঞ্জিনচালিত ভ্যান চালিয়ে ভাটই বাজারে যাচ্ছিলেন বজলুর রহমান। পথে অপরদিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁও সদর উপজেলায় সালন্দর ইউনিয়নে সড়ক ডিভাইডারের সঙ্গে ট্রাকের ধাক্কা লেগে আনোয়ার হোসেন আনু (৫০) নামে এক হেলপার নিহত হয়েছেন। সোমবার সকালে ওই ইউনিয়নের চৌধুরীহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন পঞ্চগড় সদর উপজেলার জগদল গ্রামের বাসিন্দা।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি খালি ট্রাক ওই এলাকায় পৌঁছালে সড়ক ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকটি উল্টে গিয়ে ট্রাকের হেলপার ঘটনাস্থলেই মারা যান। পরে মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নওগাঁ :

নওগাঁয় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপচালক রবিউল ইসলাম বুলেট (২৪) নিহত হয়েছেন। এ সময় বাসের যাত্রীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের ডাক্তারের মোড়ে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বুলেট জেলার নিয়ামতপুর উপজেলার মেহেন্দা গ্রামের মৃত মোনছের আলীর ছেলে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, নওগাঁ শহর থেকে একটি খালি পিকআপ নওহাটার দিকে যাচ্ছিল। অপরদিকে রাজশাহী থেকে যাত্রী নিয়ে হানিফ পরিবহনের একটি বাস নওগাঁ আসছিল। পথিমধ্যে ডাক্তারের মোড় নামক স্থানে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় পিকআপের চালক রবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। আহত হন বাসের যাত্রীসহ অন্তত ২০ জন।

ফরিদপুর :

ফরিদপুরের বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় আয়নাল আলী (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় তার স্ত্রী শুভা বেগম আহত হয়েছেন। নিহত আয়নাল পরমেশ্বরদী ইউনিয়নের জয়পাশা গ্রামের ইন্তাজ আলীর ছেলে। সোমবার দুপুরে উপজেলার রূপাপাত ইউনিয়নের বন্ডপাশা গ্রামের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বোয়ালমারী থানার এসআই সাইফুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ইট বহনকারী একটি ট্রলির সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আয়নাল আলী নিহত হন। এ ঘটনায় তার স্ত্রী শুভা বেগম আহত হয়েছেন।

মাদারীপুর :

মাদারীপুরে ট্রাকচাপায় সাত বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের মহিষেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই শিশুর নাম সিজান ব্যাপারী। সে মহিষেরচর পাকা মসজিদ এলাকার সোহাগ ব্যাপারীর ছেলে ও স্থানীয় তায্কিয়াতুন নিসা মাদরাসার ছাত্র।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম জানান, রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। দুর্ঘটনার পরেই আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

পড়ুন : সড়ক দুর্ঘটনার সব খবর

এমবিআর/এমএস