ডিম আনতে গিয়ে কোপ খেলেন গৃহবধূ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ১০:১৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯

খুলনায় অন্যের বাড়িতে মুরগির পেড়ে আসা ডিম আনতে গিয়ে ধারালো অস্ত্রের কোপে রক্তাক্ত আহত হয়েছেন নাসিমা বেগম (৪৫) নামের এক গৃহবধূ। সোমবার দুপুরে খানহাজান আলী থানার ডাক্তারবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ডাক্তারবাড়ি পশ্চিমপাড়া এলাকার হায়দার শেখের স্ত্রী নাসিমা বেগমের পালিত মুরগি প্রায়ই প্রতিবেশী নাজমুলদের বাড়িতে গিয়ে ডিম পাড়ে। এ নিয়ে মুরগির মালিক নাসিমাকে ডিম আনতে গেলে নাজমুলের বোন বিউটি ও তার মা আলেয়া বকাঝকা করত। সোমবার দুপুরের পর নাসিমা তার নিজের পালিত মুরগির ডিম প্রতিবেশী নাজমুলদের বাড়িতে আনতে গেলে নাজমুলের বোন বিউটি, মা আলেয়া ও বোনের মেয়ে মীম তাকে কাঠের বাতা ও কাচি দিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে।

গুরুতর জখম নাসিমাকে স্থানীয়রা উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলমগীর হান্নান/এমবিআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]