কেউ জানে না মানুষটা মারা গেছে?

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০২:২৭ পিএম, ০৭ অক্টোবর ২০১৯

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছয়দিন ধরে পড়ে আছে এক বৃদ্ধার মরদেহ। কেউ তার খবর নিতেও আসেনি। তার কোনো আত্মীয়স্বজনেরও খোঁজ মিলছে না। এমনকি যে ঠিকানা দিয়ে তাকে ভর্তি করা হয়েছিল, পুলিশ খবর নিয়ে জানতে পেরেছে সে ঠিকানাটিও ভুয়া।

এ অবস্থায় তার স্বজনদের পরিচয় জানতে চায় পুলিশ। সোমবার সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই বৃদ্ধার দুটি ছবি দিয়ে তার পরিচয় জানতে চেয়ে গণমাধ্যমের সহযোগিতা চাওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ সেপ্টেম্বর ওসমানী হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে এক বৃদ্ধাকে ভর্তি করেন জনৈক ব্যক্তি। হাসপাতালের রেজিস্ট্রারে বৃদ্ধার নাম ও ঠিকানা লেখা হয় অঞ্জলি দত্ত, বয়স ৫৫ বছর, স্বামী শ্যামল দত্ত, গ্রাম- রতনপুর, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জ।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১ অক্টোবর মারা যান ওই বৃদ্ধা। কিন্তু তার কোনো স্বজন না পাওয়ায় মরদেহ হস্তান্তর করা সম্ভব হচ্ছে না।

জেদান আল মুসা জানান, যে ঠিকানা দিয়ে বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, সে ঠিকানায় খোঁজ নিয়েছে মাধবপুর থানার পুলিশ। কিন্তু ওই ঠিকানায় অঞ্জলি দত্ত নামে কেউ বা তার স্বজনদের সন্ধান মিলেনি।

তিনি আরও জানান, বৃদ্ধার গায়ের রঙ শ্যামলা, মাথার চুল কিছুটা সাদা, উচ্চতা প্রায় ৫ ফুট, মুখমণ্ডল লম্বাটে। পরনে সাদাকালো প্রিন্টের শাড়ি রয়েছে। কেউ তার পরিচয় জানলে ০১৭১৮-০১১৮৪০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানান তিনি।

ছামির মাহমুদ/এমএমজেড/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]