আবরার হত্যার প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ০৯ অক্টোবর ২০১৯

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের বিচারের দাবিতে জামালপুরে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে শহরের বকুলতলা চত্বরে সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখা এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে।

Jamalpur-human-1

সংগঠনের সভাপতি জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন- উদীচী জামালপুর জেলা সংসদের সভাপতি মুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল, কবি সাযযাদ আনসারী, জেলা জেমসডির সভাপতি আমীর উদ্দিন, সনাক সদস্য একেএম আশরাফুজ্জামান স্বাধীন, সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হিল্লোল সরকার ও সাংবাদিক তানভীর আহমেদ হীরা প্রমুখ।

বক্তারা বলেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি পরিবারের সন্তান বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মমভাবে হত্যার পর শিবির আখ্যায়িত করা রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। সরকারকে এ হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত করে প্রকৃত ঘটনা উন্মোচন করতে হবে।

আসমাউল আসিফ/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]