ডেঙ্গুতে প্রাণ গেল রং মিস্ত্রির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৯:১৯ এএম, ১০ অক্টোবর ২০১৯
ফাইল ছবি

কুষ্টিয়ায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পলান শেখ (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পলান শেখ কুমারখালী উপজেলার শেরকান্দি গ্রামের মৃত ধোনাই শেখের ছেলে। তিনি পেশায় রং মিস্ত্রি ছিলেন।

পলান শেখের ভাই হান্নান শেখ জানান, গত সোমবার (৭ অক্টোবর) হৃদরোগে আক্রান্ত হলে তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পরবর্তীতে বুধবার তাকে ডেঙ্গু পরীক্ষার কথা বলেন ডাক্তার। এ সময় শহরের আমিন ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষার পর তার ডেঙ্গু ধরা পড়ে। ডেঙ্গু নিশ্চিত হওয়ার পর ডাক্তাররা তাকে হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে স্থানান্তর করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার জানান, পলান শেখ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় তার ডেঙ্গু পরীক্ষা করলে তিনি ডেঙ্গু আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।

আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]