কালিহাতীতে মদপানে দুইজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ১০ অক্টোবর ২০১৯
ফাইল ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে অতিরিক্ত মদপানে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন অসুস্থ হয়েছে। এর আগে বুধবার রাতে নিজ বাড়িতে আনন্দ পাল (৪৫) এবং বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পালের (৩৫) মৃত্যু হয়।

গোপাল চন্দ্র পাল ভজন পালের ছেলে। আনন্দ পাল উপজেলার উত্তর বেতডোবা পালপাড়া গ্রামে দিনু পালের ছেলে।

পুলিশ এবং স্থানীয়রা জানান, গত ৮ অক্টোবর মঙ্গলবার দুর্গাপূজার বিজয়া দশমীর দিন উপজেলার বেতডোবা পালপাড়া গ্রামে আনন্দ পাল, গোপাল চন্দ্র পাল এবং টোকন পাল এক সঙ্গে মদ পান করেন। এতে একপর্যায়ে আনন্দ পাল এবং গোপাল চন্দ্র পাল অসুস্থ হয়ে পড়েন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে আনন্দ পাল বাড়িতে চলে যায় এবং অপরদিকে উন্নত চিকিৎসার জন্য গোপাল চন্দ্র পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে বুধবার রাতে নিজ বাসায় আনন্দ পাল মারা যায় এবং বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পালের মৃত্যু হয়।

এছাড়া অতিরিক্ত মদ্যপানে ওই গ্রামের টোকন পাল (৩৫) বুধবার রাতে অসুস্থ হয়। পরে পরিবারের লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, দুর্গাপূজার বিজয়া দশমীর দিন অতিরিক্ত মদপানে এ দুইজনের মৃত্যু হয়। এদের মধ্যে নিজ এলাকায় আনন্দ পালের মৃতদেহ বৃহস্পতিবার সকালে দাহ করা হয়েছে এবং গোপাল চন্দ্র পালের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে বলে জানান ওসি ।

আরিফ উর রহমান টগর/এমএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]